১৩তম বঙ্গবন্ধু জাতীয় কিক্‌বক্সিং কাল মাঠে গাড়বে, সকল প্রস্তুতি সম্পন্ন

প্রথম প্রকাশঃ অক্টোবর ২৭, ২০২২ সময়ঃ ৬:১৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৭ অপরাহ্ণ

কাল সকাল ১০ট ১৩তম বঙ্গবন্ধু জাতীয় কিক্‌বক্সিং মাঠে গড়াবে। ২৮ ও ২৯ অক্টোবর বাংলাদেশ কিক্‌বক্সিং এসোসিয়েশনের ব্যবস্থাপনায় “বঙ্গবন্ধু ১৩তম জাতীয় কিক্‌বক্সিং চ্যাম্পিয়নশীপ-২০২২” মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ছেলে-মেয়েদের ১০০-এর উপর খেলোয়াড় আজ ঢাকায় পা দিবে বলে ফেডারেশন সূত্র থেকে জানা গেছে।

৩০টি ইভেন্টের আসরে গোল্ড থাকছে ৩০টি, ব্রোঞ্জ ৬০টি আর সিলভার ৩০টি। মোট ১২০টি পদকের লড়াইয়ের এই আসরে মিরপুরের ক্রীড়া পল্লীতে এই ছেলে-মেয়েদের থাকার ব্যবস্থা ও আসা-যাওয়া গাড়ীর ব্যবস্থা করেছে কিক্‌বক্সিং এসোসিয়েশন। আসরের প্রস্তুতি বলতে যা কিছু তা সম্পন্ন হয়ে গেছে বলে ফেডারেশন সূত্র থেকে জানা গেছে।

আসরের প্রস্তুতি প্রসঙ্গে ফেডারেশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, এবারই প্রথম কিক্‌বক্সিংয়ে কে-১ প্রফেশনাল লড়াইয়ে অংশ নেবে দেশে মেয়েরা। যা আগে কখনও হয়নি বা মেয়েরা এই প্রফেশনার লড়াইয়ে অংশ নেয়নি। ফেডারেশনের সাধারণ সম্পাদক মোস্তফিজুর রহমান জানান, আমাদের সকলে প্রস্তুতি সম্পন্ন হয়ে গেছে। ঢাকার বাইরে থেকে ছেলে-মেয়েরা চলে এসেছে। এছাড়া ভেন্যুতেও প্রস্তুতি সম্পন্ন। আশা করছি সফল একটি আয়োজন সম্ভব হবে।’

প্রতিযোগিতার সমাপনী দিবস ২৯ অক্টোবর শনিবার বিকাল সাড়ে ৪টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকে পুরস্কার দেবেন কাজী জেবুন্নেছা বেগম, জাতীয় কমিশনার, বাংলাদেশ গার্ল গাইডস্‌ এসোসিয়েশন। আর বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রফেসর সাবিনা ফেরদৌস, ডেপুটি জাতীয় কমিশনার (প্রশাসন) বাংলাদেশ গার্ল গাইডস্‌ এসোসিয়েশন ও মনোয়ারা বেগম, সংরক্ষিত কাউন্সিলর, ওয়ার্ড নং-৪, ৫ ও ৬ (নাসিক)।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G